এমপি মহিবের শাশুড়ির আত্মার মাগফিরাত কামনায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত | আপন নিউজ

বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫ আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের মুল হোতা ইউপি সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন!
এমপি মহিবের শাশুড়ির আত্মার মাগফিরাত কামনায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত

এমপি মহিবের শাশুড়ির আত্মার মাগফিরাত কামনায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত

আপন নিউজ রিপোর্টঃ

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মহিবের সহধর্মিণী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখার মাতার মৃত্যুতে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে কলাপাড়া পৌর শহরের প্রতিটি মসজিদগুলোতে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) জুম্মার নামাজ শেষে  পৌর শহরের প্রতিটি মসজিদতে এই বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত শেষে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।
উল্লেখ্য, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মহিবের সহধর্মিণী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখার মাতার
গত ২ এপ্রিল আনুমানিক দুপুর ২টা ৩০ মিঃ সময় বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। তার আত্মার শান্তি কামনা এবং বৈশ্বিক মহামারী থেকে দেশবাসীর রক্ষার জন্য দোয়া করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!